Thursday 29 June 2017

বার্ণিক শারদ সংখ্যার জন্য লেখা আহ্বান

আসছে বার্ণিক ( পরিবর্তিত নামে নবম বর্ষ )  এর শারদ সংখ্যা । । বার্ণিক শারদ সংখ্যা ১৪২৪ এর জন্য লেখা আহ্বান  । লেখা পাঠানোর নিয়মাবলী –
১)  অবশ্যই লেখা মৌলিক হতে হবে । ফেসবুক / ব্লগজিন / ওয়েব পোর্টাল এ  প্রকাশিত লেখা পাঠাবেন না ।
২) লেখা মেল করার সময় অবশ্যই অভ্রতে লিখে ওয়ার্ড ফাইল বা .doc এ পাঠাতে হবে । ওই ফাইলে অবশ্যই নিজের নামসহ ঠিকানা ও যোগাযোগ নং দিতে হবে । mail – amdrbarnik@gmail.com  অথবা  স্পিড পোস্ট / DTDC COURIER  / PROFESSIONAL COURIER  ( প্রতিটির ঠিকানা আলাদা, লেখা পাঠানোর আগে ঠিকানা জেনে নেবেন ) এর মাধ্যমে । লেখা পাঠানোর সময় অবশ্যই নিজের নামসহ ঠিকানা ও যোগাযোগ নং দিতে হবে ।
৩) কবিতা ( সর্বাধিক ৩ টি ), ছোটগল্প ( কমবেশি ১৫০০ শব্দ ), অণুগল্প ( কমবেশি ৩০০ শব্দ ), রম্যরচনা ( কমবেশি ৬০০ শব্দ ), মুক্তগদ্য ( কমবেশি ৬০০ শব্দ ) ।
৪) লেখা পাঠাতে হবে ১৫  জুলাই ২০১৭ র মধ্যে ।
৫) বার্ণিক এ পাঠানো লেখা অন্য কোন পত্রিকায় পাঠাবেন না ।
মনোনয়ন সংক্রান্ত তথ্য সময়মত জানিয়ে দেওয়া হবে । এ বিষয়ে বারবার খবর নেবেন না । whatsapp বা ফেসবুকের ইনবক্সে লেখা পাঠাবেন না । প্রতিটি লেখার সঙ্গে লেখকের নাম ও যোগাযোগের ঠিকানা ও মোবাইল নং না দেওয়া থাকলে লেখা বাতিল করা হবে ।
পত্রিকা প্রকাশিত হবে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে । গত আট বছরের মতই, পত্রিকায় যাদের লেখা থাকবে তাদের প্রত্যেককেই সৌজন্য সংখ্যা দেওয়া হবে ।  সৌজন্য সংখ্যা আমদের দপ্তর থেকে সংগ্রহ করতে পারবেন।
এই সংক্রান্ত যাবতীয় কথা বলুন ph / whatsapp – 8391058501 তে । mail – amdrbarnik@gmail.com 




No comments:

Post a Comment